‘বিএনপির মিথ্যাচার জাতীয় নির্বাচন বানচালের পাঁয়তারা’: তথ্যমন্ত্রী

জাতীয় রাজনীতি শীর্ষ

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খুলনার নির্বাচনী পরাজয় প্রসঙ্গে বিএনপির মিথ্যাচার জাতীয় সংসদ নির্বাচন বানচালের উছিলা তৈরির পাঁয়তারা মাত্র। তবে এই পাঁয়তারা সফল হবে না জাতীয় নির্বাচন বানচালের যে কোন চক্রান্ত সরকার মোকাবেলা করে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও তিনি জানান। আজ বুধবার দুপুর ১২টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা অডিটোরিয়ামে কিন্ডারগার্টেন শিক্ষক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগদানের পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ সব কথা বলেন।

এসময় তথ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মামলা নিয়েও বিএনপি মিথ্যাচার করছে সরকার তাকে কারাগারে পাঠায়নি সুতরাং তার জামিন-বিচার নিয়ে কোন রকম দেন-দরবার চলবে না। বেগম খালেদা জিয়া বা যেকোনো অপরাধীর জামিন, বিচার বন্ধ, দণ্ড মওকুফ করার জন্য কোন দেন-দরবার না করতে বিএনপি’র নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান হাসানুল হক ইনু।

ওই সম্মেলনে কেন্দ্রীয় কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সিনিয়র যুগ্ম মহাসচিব হাসানুজ্জামান খসরুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা সহকারী কমিশনার ভূমি রাসেল মিয়া, ভেড়ামারা উপজেলা জাসদ সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এস এম আনছার আলী, হাফেজ ফয়জুল আজিজ, সহ দৌলতপুর, মিরপুর ও ভেড়ামারা কিন্ডারগার্টেনের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য