সন্তানের বাবা হলেন তাইজুল

খেলাধুলা নির্বাচিত

আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য প্রাথমিক স্কোয়াডে থাকলেও মূল দলে জায়গা পাননি তাইজুল ইসলাম। তাতে কী? এরই মধ্যে তিনি পেয়েছেন সুখবর। তার ঘর আলোকিত হয়ে এসেছে ফুটফুটে পুত্র সন্তান। গতকাল বৃহস্পতিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে তাইজুল ইসলাম এবং তার স্ত্রী ঝুমু ইসলামের প্রথম সন্তান ভূমিষ্ঠ হয়। পরে রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের সঙ্গে ছবি আপলোড করেন তাইজুল। সন্তানের জন্য সবার কাছে দোয়া চেয়ে তাইজুল লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার ছেলের জন্য দোয়া করবেন।

ফেসবুক পোস্টে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন তাইজুলের ঘনিষ্ঠজনেরা। তাঁর জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিম লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্‌। অবশ্যই দোয়া রহিল। আরেকজন বাবা এসে গেছে। আর মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি লিখেছেন, মাশাআল্লাহ। আল্লাহ ফেরেশতা এবং তার মাকে ভালো রাখুন। তাইজুলের খুশির দিনে সতীর্থকে শুভকামনা জানান সাব্বির রহমানও।

২০১৪ সালে অভিষেকের পর এখন পর্যন্ত তাইজুল খেলেছেন ষোলটি টেস্ট ও চারটি ওয়ানডে। এখনও টি-২০ তে অভিষেক না ঘটলেও এরই মধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে রয়েছে তার ৫৯টি উইকেট। তারকাখ্যাতি পাওয়ার আগেই ঝুমু ইসলামের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাইজুল ইসলাম।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য