নেইমারকে আটকাতে ব্রাজিলে পিএসজি মালিক!

খেলাধুলা নির্বাচিত

চোটের কারণে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারলেন না নেইমার। প্যারিস সেন্ট জার্মেইও (পিএসজি) বাদ পড়লো শেষ ষোলো থেকে। ব্রাজিলিয়ান সুপারস্টার নাকি এখন আর পিএসজিতে থাকার কোনো কারণই দেখছেন না। রিয়াল মাদ্রিদে যেতে পারেন, সাবেক ক্লাব বার্সেলোনাতেও ফেরার খবর বেরিয়েছে। এমন মুহূর্তে তড়িঘড়ি করে ব্রাজিলে ছুটলেন পিএসজির মালিক নাসের আল খেলাইফি।

রিয়াল, বার্সা ছাড়াও কয়েকটি ক্লাব তাকিয়ে আছে পিএসজি আর নেইমারের রেষারেষির দিকে। তাদের আশায় ছাই দিতেই বোধ হয় ব্রাজিলে পা রেখেছেন খেলাইফি। সঙ্গে আছেন স্পোর্টিং ডিরেক্টর আর্তেরো হেনরিক। যদিও ক্লাবের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, খেলাইফির এই সফরের পরিকল্পনাটা আগে থেকেই করা ছিল।
প্রেইয়া গ্র্যান্ডেতে নেইমারের দাতব্য কার্যক্রম দেখার জন্য গত নভেম্বরে একবার ব্রাজিল গিয়েছিলেন খেলাইফি। এরপর আরও একবার সেখানে যাওয়ার সিডিউল ছিল। পিএসজির মালিক নাকি সময় বের করার চেষ্টা করছিলেন অনেক দিন ধরেই, অবশেষে সেই সুযোগ হয়েছে।

তবে ক্লাব আর ক্লাবের মালিকের পক্ষ থেকে যতই অন্য কিছু দাবি করা হোক। ফুটবল সংশ্লিষ্টদের ধারণা, নেইমারের ক্লাব ছাড়ার পরিকল্পনা ঠেকাতেই তাড়াহুড়ো করে ব্রাজিলে পা রেখেছেন খেলাইফি।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য