নাখালপাড়ায় ‘জঙ্গি অভিযান’ সমাপ্ত ঘোষণা

জাতীয়

রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় রুবি ভিলা নামক ভবনের পাঁচ তলায় ‘জঙ্গি আস্তানা’ টার্গেট করে অভিযানের সমাপ্তি ঘোষণা করেছে র‌্যাব। দুপুুর ২টা ২০ মিনিটে অভিযান শেষ হয়েছে বলে জানান র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক মুফতি মাহমুদ খান। সাংবাদিকদের তিনি বলেন, বাড়িটি এখন ঝুঁকিমুক্ত। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে অভিযান শুরু হয় বলে তিনি উল্লেখ করেন।
মুফতি মাহমুদ আরো জানান, বাড়িটির ছয় তলা ভবনের তিনটি ফ্ল্যাটে মেস ছিল। এই মেসগুলোতে ২০-২১ জন থাকতো। বাড়িটির অন্যান্যদের এখন জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
যেই ফ্ল্যাটে জঙ্গিরা আস্তানা গেড়েছিল সেই ফ্ল্যাটের আরেকটি কক্ষে চারজন থাকে বলে জানান তিনি। জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবকে জানিয়েছেন, নিহত ‘জঙ্গিদের’ তারা চেনেন না। তারা বলেন, জাহিদ নামে যে ভাড়া নিয়েছিল সে সকালে যেতো আর রাতে আসতো। বাকি দুজন যে ওই একই ঘরে থাকতো সেটা তারা জানতো না বলে দাবি করেন। নিহত ‘জঙ্গি’ জাহিদ একটি বেসরকারী প্রতিষ্ঠানে চাকরি করে বলে তাদের কাছে পরিচয় দেয়।

এর আগে সকালে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ ব্রিফিংয়ে জানান, গত ৪ঠা জানুয়ারি ভুয়া জাতীয় পরিচয়পত্র দেখিয়েছিল বাসাটি ভাড়া নেয় জঙ্গিরা। তিনি বলেন, জাতীয় পরিচয়পত্রটি আসল কিনা নিশ্চিত না। একই জাতীয় পরিচয়পত্রের ফটোকপিতে অন্য নাম। ফটোকপিতে লেখা সজীব। তাই আমরা ধারণা করছি জাতীয় পরিচয়পত্রটি ফেক (ভুয়া)।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য