শাকিবের বিরুদ্ধে ১৮ সংগঠনের মামলাটি প্রত্যাহার

শাকিবের বিরুদ্ধে ১৮ সংগঠনের মামলাটি প্রত্যাহার
আইন-আদালত ঢালিউড

শাকিবের বিরুদ্ধে ১৮ সংগঠনের মামলাটি প্রত্যাহার। গত বছর শাকিব খানকে নিষিদ্ধ করে চলচ্চিত্রের ১৮ টি সংগঠন। এই নিষিদ্ধ করণের সিদ্ধান্ত জানিয়ে চিঠিও পাঠানো হয় চলচ্চিত্র সংশ্লিষ্টদের কাছে। কিন্তু সেই চিঠির প্রেক্ষিতে হাইকোর্টে মামলা করে শাকিবকে নিয়ে নির্মিতব্য ছবি ‘আমি নেতা হবো’র প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া।

এরপর চলতে থাকে ছবিটির শুটিং। গত মার্চে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ব্যবসা সফল হিসেবে তকমাও পেয়ে গেছে এরমধ্যে। তাছাড়া শাকিব এখন একের পর এক ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর তাই শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান মামলাটি অযথা চালাতে চাননি।

আজ বুধবার সকাল ১১টা ৩০ মিনিটে রিট পিটিশন নং ১০৩৭৭/২০১৭ মামলাটি প্রত্যাহার করে নিয়েছে বাদী পক্ষ। এ সময় বিচার বিভাগের সমন্বয় বেঞ্চে ছিলেন মাননীয় বিচারক সালমা মাসুদ চৌধুরী ও জহিরুল হক।

সেলিম খান বলেন, ‘আমি শাকিবের দুঃসময়ে ভাইয়ের মতো পাশে দাঁড়িয়েছি। যে সময় তার পাশে কেউ ছিল না আমি ঝুঁকি নিয়ে হাত বাড়িয়ে দিয়েছি। একের পর এক ছবি নির্মাণ করেছি। আজ শাকিব আবার মেরুদণ্ড সোজা করে দাঁড়িয়েছে।

তিনি বলেন, তাঁর ভক্তদের ভালো ভালো ছবি উপহার দিচ্ছে শাকিব। ভাই হিসেবে আমার কিছু চাওয়ার নেই। যেহেতু চলচ্চিত্রের ১৮টি সংগঠন এখন শাকিবকে নিয়ে কোনো ঝামেলা করছে না তাই মামলাটি প্রত্যাহার করলাম। শাকিবের হাতে বর্তমানে শাপলা মিডিয়ার ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘ক্যাপ্টেন খান’ ছবি দুটি আছে।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য