নিজের ছবির প্রচারনায় বাংলাদেশে ঝিলিক

বিনোদন

আজ শুক্রবার বাংলাদেশে মুক্তি পেয়েছে ডায়েল রহমান পরিচালিত চলচ্চিত্র ‘হৈমন্তী’। ছবিতে নামভূমিকায় অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় সিরিয়াল ‘মা’ নাটকের ঝিলিক খ্যাত তিথি বসু। ছবি মুক্তিকে কেন্দ্র করে গত বুধবার ঢাকায় এসেছেন তিথি বসু। আর এসেই ব্যস্ত হয়ে পড়েছেন ছবির প্রচার নিয়ে।

তিথি বসু বলেন, আমি বুধবার বিকেলে ঢাকায় এসে পৌঁছেছি। রাতে ঘুমিয়ে সকাল থেকে ব্যস্ত সময় কাটছে। এরই মধ্যে কয়েকটি টিভিতে সিনেমাটি নিয়ে কথা বলেছি। গণমাধ্যমকে সময় দিচ্ছি। আমি বিষয়টা খুব এনজয় করছি। কারণ, আমাকে এ দেশে সবাই ঝিলিক নামে চেনে, সবার ভালোবাসা আমার মনে থাকবে।ছবিতে নিজের চরিত্র নিয়ে তিথি বলেন, এই ছবির গল্পটা পড়ে আমার মনে হয়েছে, আমার জন্যই গল্পটা রচনা করা হয়েছে। রবীন্দ্রনাথ ঠাকুরের এমন একটি গল্পের সঙ্গে কাজ করতে পারাটা ভাগ্যের বিষয়, তাও আবার বাংলাদেশের একটি ছবিতে। কারণ, আমরা যে বাংলা ভাষায় কথা বলি, তা রক্ত দিয়ে রক্ষা করেছে বাংলাদেশ। যে কারণে বাংলার আঁতুড়ঘর এই দেশ।

ছবির পরিচালক ডায়েল রহমান বলেন, ছবির শুরু থেকেই তিথি বলে আসছিলেন আমাদের সঙ্গে ছবিটি দেখবেন। আমি মনে করেছিলাম, হয়তো আসতে পারবেন না। তবে কাজের প্রতি ভালোবাসায় তিনি ঠিক চলে এসেছেন। আমরা আজ ছবিটি পাঁচটি সিনেমা হলে মুক্তি দিয়েছি। তিথি আরো কিছুদিন থাকবেন, আমরা সব হলে ছবি দেখব। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘হৈমন্তী’ গল্প অবলম্বনে ডায়েল রহমান নিজেই ছবির চিত্রনাট্য লিখেছেন। আগামী বছর ‘তিতুমীর’ নামে নতুন ছবির কাজে হাত দেবেন তিনি।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য