শুরু হয়েছে তৌকীরের ‘ফাগুন হাওয়া’

বিনোদন

অবশেষে শুরু হয়েছে তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবির শুটিং। সিনেমাটিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন নুশরাত ইমরোজ তিশা এবং সিয়াম আহমেদ। ১০ মার্চ খুলনার পাইকগাছায় ‘ফাগুন হাওয়ায়’র শুটিং শুরু হয়। এখানে শুটিং চলবে ২৪ মার্চ পর্যন্ত। জমে উঠেছে শুটিং। সিয়াম-তিশাকে নিয়ে বইছে তৌকীরের ‘ফাগুন হাওয়া’।

গত চার দিনে বেশ কিছু গুরুত্ব পূর্ণ দৃশ্য ধারণ করা হয়েছে ছবিটির। সিয়াম-তিশা ছাড়াও শুটিংয়ে যোগ দিয়েছেন ‘লগন’, ‘গঙ্গাজল’, ‘গ্যাংস অব ওয়াসিপুর’, ‘রাউডি রাঠোর’ খ্যাত বলিউড অভিনেতা ইয়াশপাল শর্মা। ছবিটিতে নাসির চরিত্রে অভিনয় করছেন সিয়াম ও দীপ্তি চরিত্রে অভিনয় করছেন তিশা। পাকিস্তানি পুলিশ কর্মকর্তা জামশেদ চরিত্রে অভিনয় করছেন ইয়াশপাল শর্মা।

তিশা বলেন, তৌকীর ভাইয়ের চলচ্চিত্রে এর আগেও কাজ করেছি। তার কাজের ধরণে অভ্যস্ত। আর এমন জায়গায় শুট করছি তাতে মনে হচ্ছে সেই ৫২ তেই ফিরে গেছি। সিয়ামের সঙ্গে প্রথম জুটি বাঁধলেও মনে হচ্ছে না আমরা প্রথম কাজ করছি।

সিয়াম বলেন, তৌকীর ভাইয়ের চলচ্চিত্রে কাজের সুযোগ আমার জন্য দারুন অভিজ্ঞতা। তার ওপর তিশার সঙ্গে সিনেমায় প্রথম কাজ হলেও তার সহযোগিতা অসাধারণ। আর এত সিনিয়র শিল্পীরা এখানে কাজ করছেন যা আমার অভিনয় অভিজ্ঞতাকে সমৃদ্ধ করছে।

টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় ইম্প্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘ফাগুন হাওয়া’। এতে আরো অভিনয় করেছেন আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, ফারুক হোসেন, সাজু খাদেম, রওনক হোসেন, আজাদ সেতু, আবদুর রহিম প্রমুখ।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য