মেয়ের সাথে এসএসসি পাশ করলেন বিএনপি নেতা

অন্যরকম ঢাকা

ফরিদ মিয়া, দেলদোয়ার-টাঙ্গাইল: টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক আশরাফ পাহেলী এবার এসএসসি পাশ করে আলোড়ন সৃষ্টি করেছেন। শিক্ষার প্রতি তার এমন উদ্দ্যোগ সর্বত্রই প্রশংসিত হয়েছে। তার মেয়েও এবছর এসএসসি পাশ করেছ। বাবা ও মেয়ের এক সালে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ ও পাশ করা নিয়ে বিষয়টি টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে। জানা যায়, আশরাফ পাহেলীর একমাত্র কন্যা আশা বিনতে আশরাফ ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে টাঙ্গাইল শহরের সৃষ্টি একাডেমিক স্কুল থেকে নিয়মিত পরীক্ষার্থী হিসেবে অংশ নিয়ে “এ” গ্রেড পেয়েছে।

অপরদিকে, আশরাফ পাহেলী কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার হাজী শমশের আলী স্কুল অ্যান্ড বিএম কলেজ থেকে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় অংশ নিয়ে পাশ করেছেন। হাজী শমশের আলী স্কুল অ্যান্ড বিএম কলেজ এর অধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন আশরাফ পাহেলীর পরীক্ষায় পাশ করার বিষয়টি নিশ্চিত করেছেন। আশরাফ পাহেলী নিজেও এবার পরীক্ষা দেয়া ও পাশ করার বিষয়টি স্বীকার করেছেন।

উল্লেখ্য, আশরাফ পাহেলী এর আগে জেলা ছাত্রদলের সহ-সভাপতি ছাড়াও জেলা ও শহর ছাত্রদলের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমান টাঙ্গাইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদলের সাধারন সম্পাদক পদে রয়েছেন।
জেলার বিশিষ্ট জনেরা বলছেন, রাজনীতি বিদরা যতো শিক্ষিত হবে দেশ ততো উন্নয়নের দিকে এগিয়ে যাবে। আশরাফ পাহেলী নিজের মেয়ের সাথে পরীক্ষা দিয়ে এটাই প্রমান করেছে যে তিনি একজন শিক্ষানুরাগি। আশরাফ পাহেলীর কাছ থেকে অন্যান্য রাজনীতি বিদদের অনেক কিছুই শেখার আছে।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য