আগামীকাল শুরু হচ্ছে শেয়ারবাজার মেলা

অর্থনীতি ঢাকা

আগামীকাল শুরু হচ্ছে শেয়ারবাজার মেলা। রাজধানীর শিল্পকলায় আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী শেয়ারবাজার মেলা। বাংলাদেশ ক্যাপিটাল মার্কেট এক্সপো ২০১৭। মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। আর উদ্বোধন করবেন অর্থ মন্ত্রণালয়সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. আব্দুর রাজ্জাক এমপি। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন। অর্থনীতি ও ব্যবসা-বাণিজ্যবিষয়ক অনলাইন পত্রিকা অর্থসূচক এ এক্সপোর আয়োজন করেছে।

গতকাল মঙ্গলবার সকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি সম্মেলনকক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আয়োজকরা এক্সপোর বিভিন্ন দিক তুলে ধরেন। এবারের এক্সপোয় বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ, ব্রোকার হাউস, মার্চেন্ট ব্যাংক, অ্যাসেট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান, তালিকাভুক্ত কোম্পানিসহ প্রায় ৪০টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।

প্রতিদিন সকাল সকাল ১০ থেকে রাত ৮টা পর্যন্ত ক্যাপিটাল মার্কেট এক্সপো সবার জন্য খোলা থাকবে। এক্সপোতে প্রবেশের জন্য কোনো টিকিট লাগবে না; বরং প্রবেশ কুপনের র‌্যাফেল ড্রতে থাকবে মূল্যবান সব পুরস্কার। এক্সপোর তিন দিনে পুঁজিবাজার ও অর্থনীতি বিষয়ে পাঁচটি সেমিনার হবে।

-ফেসবুক কমেন্টস-

মন্তব্য